আমার সম্পূর্ণ নাম শেখ লিমন হাসান । উপাদিটা আমি আমার বাবার কাছ থেকে পেয়েছি.



আমার সম্পূর্ণ নাম  #শেখ_লিমন_হাসান ।  হ্যা শেখ উপাদিটা আমি আমার বাবার কাছ থেকে পেয়েছি।  হ্যা, তবে আমি এটা নিয়ে ব্যবসা করি নাহ 😊

কেন বললাম এ কথা?  শেখ মজিবুর রহমান আমার প্রিয় ব্যাক্তিত্বের একজন। তার ভাষণ শুনলে অনুপ্রেরণা পাই। তার ভাষণ শুনলে দেশকে 🇧🇩 ভালবাসতে ইচ্ছে করে।  তার ভাষণ শুনলে মনে হয়, দেশের জন্য, দেশের মানুষের জন্য আমারও দায়িত্ব আছে।  তবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ম্যাডাম দেশের বর্তমান পরিস্থিতিতে যে ভাষণ দিচ্ছে তাতে বলতে বাধ্য হচ্ছি, তিনি তার বাবার নাম ভাঙ্গিয়ে খাচ্ছে।  এখনও সময় আছে, আপনার কিছু করার। যাতে আপনার সন্তান জয় যেন, বলতে পারে আমার মা এটা করেছে, আমিও আপনাদের জন্য করব।  নাহ হলে, সেও ভাষণ দিবে, আমার নানা এটা করেছে, ওটা করেছে।  তার সন্তানও ভাষণ দিবে,  আমার তালই এটা করেছে, ওটা করেছে। !!!!  🙃
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ম্যাডাম, আপনি শেষ দুই বার জাতীর উদ্দেশ্যে যে বক্তৃতা দিয়েছেন তা কি একজন যোগ্য নেতার পরিচয় বহন করে?  🚫

এখন অনেকেই বলবেন, আমি বিএনপির লোক!  যদি বলি, আমি কেন আমার বাবাও কোনদিন বিএনপি করিনি! 

তাহলে আপনি বলবেন, আমি জামাত শিবিরের লোক ।  আরে ভাই,  আমি আমার স্কুল/ কলেজ জীবনে জামাত শিবিরের কারও সাথে মিশিনি।  তাও দু একজনের সাথে সাথে Hi / Hello হত, তাও তারা কোনদিন সাহস করে, জামাত শিবির নিয়ে কোনদিন কথা বলে নাই।  😊

এখন অনেকেই  আমাকে দেশদ্রোহী উপাদি দিতে পারে !  আচ্ছা,  এটা কোন যুক্তিতে বললেন!  আসলে বাংলাদেশে কিছু বলতে যুক্তি লাগে  নাহ !  ( তবে আমার সন্দেহ হয় সেটা মুখ দিয়ে বলে  নাকি *** দিয়ে বলে )  

এরপর অনেকেই বলবে, আমি রাজাকার 🤧।  হ এইডা হইবার পারে।  সম্ভবনা আছে!  🤣

আরেকটা কথা, রাজনীতি পোস্ট দেওয়াতে আমাকে ভয় দেখাতে আসবেন নাহ।  কারণ আমিও এখন অস্র নিয়ে ঘুরি।  মুখের থু থু ( করুনা ফ্যাক্ট)  🤣


চলবে......... 

No comments:

Post a Comment

Comments on this website are welcome 😍 and encouraged ♥ , but there are cases in which comments are deleted 🚫
.
Remember : Please Select √ Notify me for track your comment

Pages